শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নিশীথরাতে চোর ঢুকল বাড়িতে, চুরি করল শুধু মহিলার অন্তর্বাস! ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

নিশীথরাতে চোর ঢুকল বাড়িতে, চুরি করল শুধু মহিলার অন্তর্বাস! ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

আন্তর্জাতিক ডেস্ক: বেশ কিছু দিন ধরেই মধ্যপ্রদেশের গ্বালিয়রে চুরি হচ্ছিল মহিলাদের অন্তর্বাস। সম্প্রতি মধ্যরাতে এক মহিলার অন্তর্বাস চুরি করার ভিডিয়ো ধরা পড়ে যায় সিসিটিভি ক্যামেরায়! চিহ্নিত করা গিয়েছে চোর, দাবি পুলিশের।

বাড়িতে চোর ঢোকা নিয়ে আতঙ্কের শেষ নেই। চোরের হাত থেকে বাঁচতে মূল্যবান জিনিস আলমারির লকারের ভিতরে ভরে রাখাই দস্তুর। কিন্তু সম্প্রতি এক চোরের কাণ্ড দেখে চোখ কপালে উঠল অনেকেরই।

কারণ তিনি যা চুরি করলেন, তা আলমারিতে রাখার জিনিস হলেও লকারে রাখার দরকার পড়ে না। মধ্যরাতে চোর এসে চুরি করল মহিলার অন্তর্বাস! মধ্যপ্রদেশের গ্বালিয়রের ঘটনা।চুরির ঘটনাটি ধরা পড়েছে একটি সিসিটিভি ক্যামেরায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিশীথরাতে রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক যুবক। আচমকাই একটি বাড়ির সামনে থমকে দাঁড়ান তিনি। তার পর ফিরে এসে ঢুকে যান বাড়ির ভিতর। বাড়িটির কোনও প্রবেশদ্বার ছিল না। দেখা যায়, কিছু ক্ষণের মধ্যেই চুপিচুপি বেরিয়ে আসছেন তিনি। হাতে মহিলাদের একটি অন্তর্বাস।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছু দিন ধরেই নাকি ওই এলাকায় এ ধরনের চুরি হচ্ছিল। মহিলাদের অন্তর্বাস বাইরে শুকাতে দিলেই হচ্ছিল চুরি। কখনও কখনও ছাদে মেলে দেওয়া অন্তর্বাসও চুরি করছিল চোর। কিন্তু মূলত লোকলজ্জা ও তথ্যপ্রমাণের অভাবে কেউ পুলিশে অভিযোগ জানাননি।

এই ঘটনাটির ক্ষেত্রে এক ব্যবসায়ী প্রশাসনের দ্বারস্থ হন। অভিযোগ করেন, তাঁর স্ত্রীর অন্তর্বাস চুরি গিয়েছে। তার পরেই রাস্তার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই ফুটেজের উপর ভিত্তি করে আকাশ বর্মা নামের এক যুবককে চিহ্নিত করা হয়েছে। তাঁর খোঁজ করছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply